কুমিল্লা সদর দক্ষিণে অস্ত্র ও মাদকসহ গ্রেফতারকৃত দুই আসামীকে জেল হাজতে প্রেরণ

নিজস্ব প্রতিবেদক :

কুমিল্লা সদর দক্ষিণে দেশীয় অস্ত্র ও  ইয়াবাসহ পলাতক আসামী মোঃ তৌহিদুল ইসলাম ওরফে তৈইয়া (৩২) ও ১০ মামলার পলাতক আসামী জহিরুল ইসলাম (২৮) কে  কুমিল্লা সিটি কর্পোরেশনের ২২নং ওয়ার্ডের হিরাপুর-দিশাবন্দ সড়কের সিটি স্কুল জামে মসজিদ সংলগ্ন পাকাব্রীজ এর উপর থেকে গ্রেফতার করেছে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানা পুলিশ।

 

কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশিস চৌধুরী বিষয়টি দৈনিক কুমিল্লা এসডি নিউজ ২৪ কে নিশ্চিত করেছেন।

 

জানা যায় , কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) বিল্লাল হোসেন এর নেতৃত্বে এসআই সুজন, সোহেল ও এএসআই রিমন সঙ্গীয়ফোর্সসহ অভিযান চালিয়ে সিটির ২২নং ওয়ার্ডের উত্তর রামপুর গ্রামের মো. আবদুল মালেকের পুত্র মো. তৌহিদুল ইসলাম ওরফে তৈইয়া ও ২০নং ওয়ার্ডের দিশাবন্দ পশ্চিমপাড়ার শহিদুল ইসলামের পুত্র জহিরুল ইসলামকে গ্রেফতার করেছেন। এসময় তাদের নিকট থেকে ১৫০ পিস ইয়াবা, ১টি কিরিচ, ১টি ডেগার, ৪ রাউন্ড কার্তুজ, ১টি ছেনি, ১টি রামদা উদ্ধার করা হয়।

 

এ ব্যাপারে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন, ডাকাতির প্রস্তুতি আইন এবং অস্ত্র আইনে পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে। বুধবার বিকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!